সিমবিয়ান হ্যাকিং [পর্ব-৩] :: ১০ মিনিটেই হ্যাক করুন যেকোন সিমবিয়ান ও,এস চালিত সেট ! (Red Cross সমস্যার সমাধান)

This entry is part 3 of 8 in the series সিমবিয়ান হ্যাকিং

সিমবিয়ান হ্যাকিং নিয়ে পর্ব-২ টিউনে যাদের যাদের হ্যাকিংয়ের পর Install Server RP+ নামক প্যাচটি এপ্লাই করলে লাল ক্রস চিহ্ন আসে তাদেরকে এই টিউনটি জন্য অপেক্ষা করতে বলেছিলাম। ব্যক্তিগত কারণে খুব ব্যস্ত থাকায় স্বাভাবিকের চেয়ে অনেক দেরিতে টিউনটি প্রকাশ করার জন্য দুঃখিত।

এবার আসুন শুরু করা যাক…

বিশেষ দ্রষ্টব্যঃ এই টিউনের পদ্ধতি অনুসরণ করার আগে আপনাকে অবশ্যই “সিবিয়ান হ্যাকিং পর্ব-২” এর পদ্ধতিতে হ্যাকিং এর চেষ্টা করতে হবে।

প্রয়োজনীয় ফাইল ডাউনলোডঃ

১। X-Plore

২। ইন্সটল সার্ভার। নিচ থেকে আপনার সিমবিয়ান ও.এস ভার্সন নম্বর অনুযায়ী ডাউনলোড করুন। আপনার নোকিয়ার সিমবিয়ান ফোনটির Symbian OS
version number জানতে এই টিউনটি দেখুন।

৩। ফাইলগুলি ডাউনলোড শেষে আপনার মোমোরী কার্ডে নিন।

Red Cross সমস্যার সমাধানঃ

১। ROMPatcher Plus চালু করে Open4All RP+ প্যাচটি এপ্লাই করুন। এবং Options থেকে Auto তে নিয়ে নিন। রমপ্যাচার থেকে বের হয়ে আসুন।

২। ডাউনলোডকৃত X-Plore এপ্লিকেশনটি আপনার ফোনে ইন্সটল করুন এবং ইন্সটল শেষে চালু করুন।

৩। এবার Xplore এর সাহায্যে ডাউনলোডকৃত installserver.exe ফাইলটি Manu>Edit>Copy অপশন নির্বাচন করে C:/sys/bin ফোল্ডারে Copy করুন।

৪। কাজ শেষে Xplore এপ্লিকেশনটি থেকে বের হয়ে Rompatcher এপ্লিকেশনটি চালু করুন। এবং InstallServer RP+ প্যাচটি এপ্লাই করে Auto তে নিয়ে নিন।

৫। আপনার সেটটি সফলভাবে হ্যাক হয়েছে। এখন আপনি যেকোন ক্রাক, আনসাইড এপ্লিকেশন কোন ইরোর ম্যাসেজ ছাড়াই ইন্সটল করতে পারবেন।

————-

আমার প্রকাশিত টিউনগুলি আপনার ইমেল এ পেতে আমাকে সাবস্ক্রাইব করতে পারেন এখানে ক্লিক করে। আমার টিউন প্রকাশিত হওয়ার সাথে সাথেই পৌছে যাবে আপনার ই-মেইলে।

————————–

Series Navigation<< সিমবিয়ান হ্যাকিং [পর্ব-২] ১০ মিনিটেই হ্যাক করুন যেকোন সিমবিয়ান ও,এস চালিত সেট !সিমবিয়ান হ্যাকিং [পর্ব-৫] :: ফোন ফ্লাস দিতে গিয়ে JAF এ আপনার ফোনের মডেল খুজে পাচ্ছেন না? >>সিমবিয়ান হ্যাকিং [পর্ব-৪] :: অত্যন্ত গুরুত্বপূর্ণ কয়েকটি দরকারী প্যাচ >>

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *