সিমবিয়ান টাচ মোবাইলগুলোর জন্য ডাউনলোড করুন আমার সবচেয়ে প্রিয় একটি অডিও প্লেয়ার

অডিও গান প্লে করার জন্য অনেক ধরণের প্লেয়ার আছে। যেমন নোকিয়ার টাচ মোবাইলগুলোতে একটি অডিও প্লেয়ারটি আছে। কিন্তু বেশি ফিচার নেই। শুধু অডিও ফাইল প্লে করতে পারলেই তো আর অডিও প্লেয়ার হওয়া যায় না। সেজন্য সঙ্গে অনেক রকমের সুবিধা থাকা প্রয়োজন।তাই আজকে আমি আপনাদেরকে আমার সবচেয়ে প্রিয় একটি অডিও প্লেয়ার উপহার দেব।

এক নজরে প্লেয়ারটি-

  • প্লেয়ারটির নাম TTPod।
  • এটির ভার্সন 4.30 ।
  • এটি চায়নিজ ভাষায় কিন্তু আমি আপনাদেরকে এটির ট্রান্সলেট করা ইংরেজি ভার্সন উপহার দিব।
  • এটিকে ইংরেজিতে ট্রান্সলেট করেছেন “ene49 (CepTeam)”
  • এটির জায়গা 1.49 MB (সর্বমোট)
  • সাপোটেট অপারেটিং সিস্টেম Symbian 5th এবং Symbian^3

আসুন জানা যাক কি কি ফিচারে সমৃদ্ধ এই প্লেয়ারটি-

আগেই বলেছি এটি আমার সবচেয়ে প্রিয় একটি প্লেয়ার। প্লেয়ারটি MP3, AAC, WMA এবং M4A ফরমেট সাপোর্ট করে। এতে একটি বিল্ট-ইন ইকুয়ালাইজার (Equalizer) আছে। রাতের বেলা আপনার সেটের যেন চার্জ কম খায় তারজন্য আছে “Night Mode” করে রাখার ব্যবস্থা। এলার্ম সেট করার ব্যবস্থাও আছে। তাছাড়া আমার মত যারা রাতে হেডফোনে গান না শুনলে ঘুমাতে পারেন না তাদের জন্য আছে “Sleep Timer” । যাতে গান শুনতে শুনতে আপনি ঘুমালে আপনার দেওয়া সময় অনুযায়ী অটোমেটিক গান Stop হয়ে যাবে।

আর আমার কাছে সবচেয়ে যেই জিনিসটা বেশি ভাল লাগে সেটি হল, আপনি প্রতিটি গানের লিরিক্স ডাউনলোড করতে পারবেন এবং গান প্লে হওয়ার সময় প্লেয়ারটি আপনাকে লাইন বাই লাইন লিরিক্স দেখাবে। এছাড়াও আপনি গায়কের ছবিও ডাউনলোড করতে পারবেন এবং গান প্লে হওয়ার সময় সেই গায়কের ছবি দেখতে পাবেন।

প্লেয়ারটিকে আপনি মোট ৪টি মুডে প্লে করতে পারবেন। এর মধ্যে আছে সুন্দর দুইটি Visualization।

প্লেয়ারটিতে মোট তিনটি স্কিন পাবেন। আর মজার ব্যাপার হলো আপনি আরও আপনার পছন্দমত স্কিন ডাউনলোড করে যোগও করতে পারবেন।

এখানেই শেষ নয় ! কারণ সবচেয়ে মজার যে ফিচারটি সেটি হল গান প্লে করে আপনি যদি প্লেয়ারটিকে মিনিমাইজ করে রাখেন তাহলে আপনার ডেস্কটপে সুন্দর একটি মিনি প্লেয়ার দেখতে পাবেন। এবং সেই মিনি প্লেয়ার থেকেই মোটামুটি সবকিছু নিয়ন্ত্রনও করতে পারবেন।

ডাউনলোড-

এতক্ষণে নিশ্চই বুঝতে পেরেছেন কেন এটি আমার ফেভারিট একটি প্লেয়ার? তাহলে আর দেরি কিসের? আপনিও ঝটপট ডাউনলোড করুন। আমি সিওর আপনিও এটির প্রেমে পড়ে যাবেন।

ভিতরে প্যাচ দেওয়া আছে। এটির ক্রাক করা ভার্সন পাইনি তাই একটিকে প্যাচ করেই চালাতে হবে। (প্যাচটি আনসাইনড, তাই সাইন করে নিতে হতে পারে)

————–

আমার আগের করা টিউনগুলি দেখতে চাইলে উপরে “আমার টিউনার পাতা” তে ক্লিক করতে পারেন।

আর আমার নতুন নতুন সব লেখা গুলি মিস না করতে আমাকে সাবস্ক্রাইব করতে পারেন। এর জন্য উপরে “আমার টিউন আর,এস,এস -এ ক্লিক করুন। আমার টিউন পৌছে যাবে আপনার ই-মেইল-এ।

————–

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *