বন্ধুর সাথে চিটিং করুন আর বোকা বানান, Best CallCheater দিয়ে। শুধুমাত্র S60 V3 এবং V5 ভার্সনের সেটগুলোর জন্য

আজকে আমি আপনাদেরকে এমন একটি সফট্ওয়ার দেব যেটা দিয়ে আপনি বন্ধু/বান্ধব অথবা যে কারোর সাথে চিটিং (প্রতারনা/ঠকানো) করতে পারবেন। যেমন মনে করেন ১০টায় আপনার অফিসে যাবার কথা কিন্তু আপনি বাসায় আছেন এখন অফিস থেকে যে কেউ ফোন করে বলছে অমুক সাহেব আপনি এখন কোথায় আছেন? এখনো অফিসে আসেননি কেন? সেই মুহুর্তে যদি আপনি বলেন যে “আমি রাস্তায়”। কোন সমস্যা নেই কারণ যখন আপনি কথা বলবেন তখন আপনার ব্যাকগ্রাউন্ড সাউন্ড (শব্দ) হিসেবে, রাস্তার থাকলে যেরকম শব্দ শুনতে পান সেরকম সাউন্ড সিলক্ট করে দিলেই কারো ধরার সামর্থ্য থাকবে না।

আমি আপনাদেরকে ব্যাপার বোঝাতে পারলাম তো? হ্যা ঠিক সেরকমই। তবে শুধু রাস্তার সাউন্ড না এরকম আরও বেশ কয়েকটি সাউন্ড দিয়ে সফট্ওয়ারটি পরিপূর্ণ।

প্রথমেই সফট্ওয়ারটি ডাউনলোড করুন এখানে ক্লিক করে।

তারপর সফট্ওয়ারটি চালু করলে (রেজিট্রেশন করার প্রয়োজন নেই কারণ এটি ফুল ভার্সন) সবচেয়ে উপরে একটি অপশন পাবেন Active / Deactivate। নিচের মত Active এ ক্লিক করলে সফট্ওয়ারটি চালু হবে।

আর Deactivate করার প্রয়োজন হলে Deactivate এ ক্লিক করতে পারেন। নিচের মত

এখন জানা যাক কিভাবে এটি দিয়ে চিটিং করতে হয়ঃ

এ্যাকটিভ করার পর সফট্ওয়ারটির সেটিং এ যান এবং নিচের স্কিনশর্টটির মত সেটিংস করে নিন (আপনি চাইলে আপনার ই্চ্ছামত পরিবর্তন করতে পারেন)

তার সফট্ওয়ার থেকে বেরিয়ে আসুন।

এরপর যদি কেউ যদি আপনাকে কল করে তাহলে নিচের মত একটি উইনডো আসবে

উপরে দেখুন <No File> নামের একটা অপশন আছে সেখানে ক্লিক করুন। তাহলে নিচের মত একটি উইনডো আসবে

এখন Sounds এ ক্লিক করুন তাহলে নিচের মত একটি ‍উইনডো আসবে

এখন আপনার প্রয়োজনমত যেকোন সাউন্ড সিলেক্ট করুন। নিচের মত উইনডো আসবে

এখন আপনি ইচ্ছামত মিথ্যা কথা বলুন কারণ যে আপনার সাথে কথা বলছে যে মনে করবে যে আপনি যে জায়গা থেকে কথা বলছেন সেখানে বোধহয় বৃষ্টি হচ্ছে।

এছাড়াও সফট্ওয়ারটিতে আরও কিছু অপশন আছে। সবগুলোই খুলে বলার প্রয়োজন মনে করছি না কারণ আপনার তো আর বাচ্চা নোন। দেখলেই বুঝতে পারবেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *